বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১২:০৪ অপরাহ্ন

২১ সালে ২১ এ পা সুহানার

রিপোটারের নাম / ৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৪ মে, ২০২১
add

বলিউডের স্টার কিডস সুহানা। তবে শাহরুখ-গৌরীর এই কন্যা এখন আর কিড নেই। সদ্য ২০ ছাড়িয়ে ২১ এ পা রাখলেন। গতকাল ২২ মে ছিল তার জন্মদিন। আর এবার জন্মদিনে এক্কেবারে গ্ল্যামারাস আর হট লুকে ধরা দিলেন তিনি। দিনভর সোশ্যাল মিডিয়ায় উপচে পড়েছিল শুভেচ্ছা বার্তা। ভক্তদেও নিরাশ করেননি সুহানাও। আজ রবিবার সকাল সকাল অনুরাগীদের রিটার্ন গিফট দিয়েছেন সুহানা।

নিজের বার্থ ডে লুকের ছবি পোস্ট করে লিখেছেন- ‘হ্যালো টোয়েন্টি ওয়ান’। ২০২১ সালেই ২১ পা দিলেন সুহানা। পড়াশোনার জন্য আপতত নিউ ইয়র্কের বাসিন্দা তিনি। ছবিতে সুহানার দেখা মিলল স্ক্রিন ফিট সবুজ রঙের ড্রেসে। এই পোশাকের ডিপ নেকের ফাঁকে উন্মুক্ত শাহরুখ কন্যার বক্ষবিভাজিকা, খোলা চুল আর হালকা মেক-আপে একদম পারফেক্ট লুকে সুহানা। এই ছবি পোস্ট করা মাত্রই সোশ্যালে ভাইরাল। সুহানার এই ছবির কমেন্ট বক্স লিমিটেড হলেও সেখানে আনলিটিমেড ভালোবাসা জানিয়েছেন মাহিপ কাপুর, ভাবনা পান্ডে, সীমা খানেরা। অন্যদিকে সুহানার বন্ধু অনন্যা পাণ্ডে এই ছবির কমেন্ট বক্সে লেখেন- ‘টিংকার বেল’। ডিজনির পরী টিংকারের সঙ্গে বন্ধুর তুলনা টানলেন অনন্যা। সুহানার প্রত্যেকটি ছবিই ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়। ভাই আরিয়ান সোশ্যাল মিডিয়া থেকে লক্ষ যোজন দূরে, তবে সুহানার ক্ষেত্রে বিষয়টা একদম উল্টো।

সামাজিক মাধ্যমে তাঁর ভক্ত সংখ্যা অগণিত, বলিউডে পা রাখেননি, তবে ইতিমধ্যেই সুহানাকে ফলো করেন ১৭ লক্ষ নেটিজেন। মুম্বইয়ের ধীরুভাই আম্বানী ইনসটিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজের পর এখন নিউ ইয়র্কে পড়াশোনা করছেন সুহানা খান। স্টার কিড হওয়ার কারণে স্পটলাইট সব সময় সুহানার ওপর থাকে। আপতত নিউ ইয়র্ক ইডিনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করছেন সুহানা খান। সোশ্যাল মিডিয়ায় ফ্যাশনিস্তা মেয়ের জন্য শাহরুখের পক্ষ থেকে কোনও পোস্ট না এলেও গৌরী খান ইনস্টাগ্রামে লেখেন- ‘শুভ জন্মদিন, তোমাকে আজ, আগামিকাল, আজীবন সবসময় ভালোবাসি’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ