শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৯:২০ অপরাহ্ন

স্ত্রী’র সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহত্যা

রিপোটারের নাম / ৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ জানুয়ারী, ২০২১
add

চরফ্যাশন উপজেলার আমিনাবাদ ইউনিয়নের ৪নং ওয়ার্ড কুলসুমবাগ গ্রামে স্ত্রী’র সঙ্গে অভিমানে বিষপান করে স্বামী আত্মহতা করেছে বলে জানা গেছে। নিহত জাহের (৪৮) ওই এলাকার বাসীন্দা পাচ্ছু মৃধার ছেলে।

এলাকা সূত্রে জানা গেছে, স্ত্রীর সাথে অভিমান করে সোমবার (১৮ জানুয়ারি) মধ্যরাতে বাড়ি সংলগ্ন দরজায় গিয়ে বিষাক্ত কিটনাশক পান করে অসুস্থ্য হয়ে পড়লে এলাকাবাসী তাকে উদ্ধার করে। এসময় তাকে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার গুরুতর অবস্থায় জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকালে ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় ওই ব্যক্তির মৃত্যু হয় বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। নিহতের প্রতিবেশীরা জানান, নিহত জাহের তার ২৮ শতাংশ জমি বিক্রি করে প্রায় ১৪ লাখ টাকা স্ত্রী ফরিদার নামে ব্যাংক হিসাব খুলে রেখে দেন। জাহের দির্ঘদিন বিভিন্ন জটিল রোগে ভুগে সম্প্রতী চিকিৎসার জন্য টাকা চাইলেও স্ত্রী টাকা দিতে নারাজ থাকায় অভিমান করে সোমবার মধ্যরাতে সকলের অগোচরে আত্মহত্যা করে বলে স্থানীয় প্রতিবেশীরা জানান।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকেলে ভোলা সদর থানার ওসি এনায়েত হোসেন জানান, ময়না তদন্ত শেষে পরিবারের কাছে নিহতের লাশ হস্তান্তর করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ