শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১০:২৯ অপরাহ্ন

সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে ছুরিকাঘাতে মো. হাসান (১৭) নামে এক কিশোর নিহত

রিপোটারের নাম / ১২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
add

কিশোর গ্যাং নিয়ে তুমুল সমালোচনার মধ্যেই সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে ছুরিকাঘাতে মো. হাসান (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে। রাজধানীর মুগদার মান্ডা এলাকায় শুক্রবার সন্ধ্যায় ঘটে এ ঘটনা। গুরুতর অবস্থায় ওই কিশোরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় কয়েকজনকে আটক করেছে পুলিশ।

নিহত কিশোরের বড় ভাই মো. হাবীব জানান, হাসান একটি ছাপাখানায় কাজ করত। তাদের বাড়ি কুমিল্লা দেবিদ্বার উপজেলার বেররা গ্রামে। তিন ভাই এক বোনের মধ্যে দ্বিতীয় হাসান পরিবারের সঙ্গে মান্ডা লেটকা ফকিরের গলিতে থাকত।

হাবিব আরো জানান, সন্ধ্যায় একই এলাকার ব্যান্ডেজ গ্রুপের কয়েকজন কিশোর হাসানকে ডেকে নেয়। এরপর বাসার অদূরেই তারা হাসানকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে আহত অবস্থায় ফেলে রেখে যায়। তবে কী কারণে হাসানকে ছুরিকাঘাত করা হয়েছে সে বিষয়ে তিনি কিছু জানাতে পারেননি।

হাসপাতাল থেকে পুলিশের হাতে আটক হওয়া অভিযুক্ত বেলাল (১৮) জানান, কয়েক মাস আগে হাসানের বন্ধু সাগরসহ আরো কয়েকজনের সঙ্গে সিনিয়র জুনিয়র নিয়ে অভিযুক্ত বেলালের বিবাদ হয়। শুক্রবার সন্ধ্যায় বেলাল তার বন্ধু আশিক, মেজু, রতনসহ আরো কয়েকজন লেটকা ফকিরের গলিতে বেড়াতে যায়। তখন হাসানসহ তার বন্ধুরা প্রথমে বেলালদের ওপরে আক্রমণ করে। পরে তাদের কাছ থেকেই ছুরি কেড়ে নিয়েই হাসানকে ছুরিকাঘাত করে তারা। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি মুগদা থানায় জানানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ