শিরোনাম
রাজশাহীতে নেশার টাকা না পেয়ে পুত্রের হাতে পিতা খুন সুনামগঞ্জে’ প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ করেন-ডিসি খালেদা জিয়া জনগণের পার্লামেন্টে খুনিদের বসায়: প্রধানমন্ত্রী তাহিরপুর সীমান্তে(প্রায়) ৫লক্ষ টাকার মালামাল আটক তালেবানের সঙ্গে ভারতের প্রথম বৈঠক অনুষ্ঠিত তাহিরপুরে পর্যটকবাহী নৌযান চলাচলে নতুন নির্দেশনা জারি করেছেন -(ইউএনও) রওশন এরশাদ এমপি’র সুস্থতা কামনায় এরশাদ ট্রাষ্টের খতমে কুরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত তাহিরপুরে জাতীয় পতাকা উত্তোলনে অনিয়ম: লিখিত অভিযোগ( ইউএনও) অফিসে আইসিইউতে রওশন এরশাদ দোয়া চাইলেন বিডিএ চেয়ারম্যান শাহাবুদ্দিন বাচ্চু বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদের আরোগ্য কামনায় দোয়া অনুষ্ঠিত
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:২৬ পূর্বাহ্ন

শৈলকুপায় যুবককে কুপিয়ে হত্যাঃ সূত্র আধিপত্য বিস্তার

রিপোটারের নাম / ৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৬ জুলাই, ২০২১
add

ঝিনাইদহের শৈলকুপা উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উকিল মৃধা (৪৫) নামে একজনকে কুপিয়ে খুন করেছে প্রতিপক্ষরা। রোববার (২৫ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার মনোহরপুর ইউনিয়নের দামুকদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি উকিল মৃধা মনোহরপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের নারী ইউপি সদস্য তানিয়া খাতুনের স্বামী ও দামুকদিয়া গ্রামের রাশিদুল মৃধার ছেলে উকিল মৃধা (৪৫)। একই ঘটনায় গ্রামের ইউসুফ মোল্লার ছেলে ঝন্টু মোল্লা আহত হয়েছেন।

নিহতের স্ত্রী তানিয়া খাতুন বলেন, মনোহরপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোস্তফা আরিফ রেজা মন্নু ও দামুকদিয়া গ্রামের বকুল হোসেনের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। শনিবার (২৪ জুলাই) বিকেলে উভয় পক্ষের সমর্থকদের সংঘর্ষে ২ জন আহত হয়। এ নিয়ে রোববার (২৫ জুলাই) সন্ধ্যায় শৈলকুপা থানায় একটি সালিসি বৈঠক হওয়ার কথা ছিল।

তিনি আরও বলেন, সেখানে প্রতিপক্ষরা হাজির না হওয়ায় থানা থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন উকিল মৃধা। পথে গ্রামের উত্তরপাড়ায় পৌঁছালে আগে থেকে ওৎ পেতে থাকা প্রতিপক্ষরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম জানান, শনিবার (২৪ জুলাই) বিকেলে উভয়পক্ষের সমর্থকদের মধ্যে একদফা সংঘর্ষ হয়। ওই সংঘর্ষে ২ জন আহত হয়। এ ঘটনার জেরে প্রতিপক্ষের লোকজন উকিল মৃধাকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় ৩ টি আঘাত করে। গুরুতর আহত অবস্থায় শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, নিহত উকিল মৃধার মরদেহ হাসপাতাল থেকে শৈলকুপা থানায় নেয়া হয়েছে। গ্রামটিতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। দীর্ঘদিন ধরে মনোহরপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোস্তফা আরিফ রেজা মন্নু ও দামুকদিয়া গ্রামের বকুল হোসেনের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ