রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:০৪ পূর্বাহ্ন

রাশমিকার স্বল্প বসনার এত দাম!

রিপোটারের নাম / ৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
add

ভক্তরা তাকে ভালোবেসে বলেন ‘জাতীয় ক্রাশ’। তার উচ্ছল হাসি আর মায়াবী চাহনিতে ডুবে যায় ভক্তদের ভাবনার নৌকা। তিনি রাশমিকা মান্দানা। ভারতের দক্ষিণী সিনেমা থেকে জনপ্রিয়তা পেয়েছেন। এখন কাজ করছেন বলিউডেও।
 
‘গুডবাই’ নামের সিনেমা দিয়ে মুম্বাই সিনে জগতে অভিষেক হচ্ছে রাশমিকার। যেখানে তিনি অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও নীনা গুপ্তের মতো নন্দিত তারকার সঙ্গে। ইতোমধ্যে সিনেমাটির ট্রেলার প্রকাশ হয়েছে এবং দর্শকের প্রশংসা পেয়েছে।
 
বর্তমানে সিনেমাটির প্রচারে ব্যস্ত রাশমিকা। এর অংশ হিসেবে নজরকাড়া পোশাকে রূপের আবেদন জাহির করেছেন ক্যামেরায়। সেই ছবি ঘুম কেড়েছে ভক্তদের। ছবিতে রাশমিকাকে দেখা গেলো, সাদার ওপর নকশা করা শর্ট টপ ও লাল রঙের প্যান্টে। রাশমিকার এই স্বল্প বসনার দামে কিন্তু রয়েছে চমক। শিবান অ্যান্ড নরেশ-এর নকশা করা পোশাকটির মূল্য ৬৪ হাজার ৯০০ রুপি! 

ইনস্টাগ্রামে রাশমিকা ছবিগুলো পোস্ট করেছেন। সেখানে হুমড়ি খেয়ে পড়েছেন ভক্তরা। ২১ লাখের বেশি রিঅ্যাকশন আর হাজারো মন্তব্যে অভিনেত্রীর প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন তারা। 

উল্লেখ্য, ‘গুডবাই’ সিনেমাটি নির্মাণ করেছেন বিকাশ বহেল। একতা কাপুর প্রযোজিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন সুনীল গ্রোভার, আশিষ বিদ্যার্থী, এলি আব্রাম প্রমুখ। আগামী ৭ অক্টোবর মুক্তি পাচ্ছে সিনেমাটি। 

এদিকে রাশমিকার হাতে রয়েছে আরও কয়েকটি বড় প্রজেক্ট। এর মধ্যে হিন্দিতে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে করছেন ‘মিশন মজনু’ এবং রণবীর কাপুরের সঙ্গে ‘আনিমেল’। অন্যদিকে ‘বারিসু’ নামের একটি তামিল এবং সাড়া জাগানো তেলুগু সিনেমা ‘পুষ্পা’র দ্বিতীয় খণ্ডের কাজও রয়েছে অভিনেত্রীর হাতে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ