বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১১:৩৮ পূর্বাহ্ন

রাতের অন্ধকারে গৃ’হবধূকে নে’শাজাতীয় দ্রব্য খাইয়ে ধ’র্ষণ

রিপোটারের নাম / ২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ মে, ২০২১
প্রতীকী ছবি
add

গাজীপুরের শ্রীপুর উপজেলায় এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগে এক যুবকের নামে মামলা হয়েছে। সোমবার (২৪ মে) নির্যাতিতা গৃহবধূ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

অভিযুক্ত রুবেল (৩৮) পৌর এলাকার দক্ষিণ ভাংনাহাটি গ্রামের কেচু মিয়ার ছেলে। মামলায় অজ্ঞাত আরও কয়েকজনকে আসামি করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১৬ মে রাত ৮টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর হতে বের হন ভুক্তভোগী গৃহবধূ। এ সময় তার স্বামী বাড়িতে ছিলেন না। কাজ শেষ করে ঘরে প্রবেশের সময় কয়েকজন মুখোশধারী যুবক ভেতরে ঢুকে দরজা বন্ধ করে তার হাত-পা-মুখ চেপে ধরে। ধস্তাধস্তির একপর্যায়ে রুবেলের মুখোশ খুলে যায়। পরে তারা লাঠি ও লোহার রড দিয়ে গৃহবধূর শরীরের আঘাত করে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে দেন। এতে তিনি অজ্ঞান হয়ে পড়লে ধর্ষণ করেন তারা।

নির্যাতিত গৃহবধূ জানান, রাত সাড়ে ১১টার দিকে স্বামী রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দিলে আশপাশের লোকজন এসে তাকে গাজীপুর শহীদ তাজউীদ্দন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়।

এ বিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর অভিযোগটি মামলা হিসেবে রুজু হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ