বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১১:৫৩ পূর্বাহ্ন

রফিকুল ইসলামের আরো ৪ দিন রিমান্ড

রিপোটারের নাম / ৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৭ মে, ২০২১
ফাইল ছবি
add

রাজধানীর মতিঝিল থানায় নাশকতার মামলায় শিশুবক্তা হিসেবে পরিচিত রফিকুল ইসলামকে চার দিনের রিমান্ডে নিয়েছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ (ডিবি)। বৃহস্পতিবার (৬ মে) রাজধানীর মতিঝিল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় সাত দিনের রিমান্ড শেষে তাকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে হাজির করা হয়।

এ সময় তদন্ত-সংশ্লিষ্ট কর্মকর্তা আদালতকে জানান, পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় মতিঝিল থানায় দায়ের করা নাশকতা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তার রিমান্ড মঞ্জুর হয়ে আছে। পরে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ (ডিবি) তাকে চার দিনের রিমান্ডে নেয়।

গত ২৫ মার্চ রাজধানীর মতিঝিল শাপলা চত্বরে ছাত্র ও যুব অধিকার পরিষদের মোদির বাংলাদেশ সফর বিরোধী মিছিল থেকে ‘শিশুবক্তা’রফিকুল ইসলামকে হেফাজতে নিয়েছিল পুলিশ।

পরে তাকে ছেড়ে দেওয়া হয়। হেফাজত নেতা মামুনুল হক ইস্যুতে আপত্তিকর বক্তব্য দেওয়ায় গত ৭ এপ্রিল রফিকুল ইসলামকে নেত্রকোনা থেকে আটক করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। রাষ্ট্রবিরোধী উসকানিমূলক বক্তব্য দেওয়া ও বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে তাকে গ্রেপ্তার দেখানো হয়েছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ