বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ১২:১৬ অপরাহ্ন
add

রংপুর-৩ আসনের গণমানুষকে ধৈর্য্য ধারনের আহবান সাদ এরশাদ এমপির

রিপোটারের নাম / ১১১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০
ফাইল ফটো
add

নিজস্ব প্রতিবেদকঃ সাবেক প্রেসিডেন্ট জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদ পুত্র ও রংপুর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য রাহগীর আল মাহি এরশাদ (সাদ এরশাদ) বলেছেন, চলমান করোনা পরিস্থিতিতে খাদ্য সংকট নিয়ে পুরো দেশজুড়েই নিম্ন আয়ের মানুষের মাঝে চলছে এক চাপা হাহাকার,আর তা থেকে পিছিয়ে নেই রংপুর সদর আসনে বাস করা জনসাধারণও।

বিক্ষোভ বা পল্লীনিবাস ঘেরাও করে কোন সমস্যার সমাধান সম্ভব নয়। কারন এই সংকট পুরো দেশ ও জাতির সংকট। তাই এই সংকট কে মোকাবিলা করতে হবে ধৈর্য্যর সাথে। তিনি আরও বলেন, পল্লীবন্ধু এরশাদ পুত্র হিসেবে গণমানুষের চাওয়া তাঁর প্রতি একটু বেশীই থাকবে এটাই সত্যি। এবং এও সত্যি যে, সারা দেশের মধ্যে সর্ব প্রথম করোনা ভাইরাস মোকাবিলায় আমিই (সাদ এরশাদ) সর্ব প্রথম রংপুর থেকে নিম্ন আয়ের মানুষের জন্য খাদ্য সামগ্রী বিতরণ করেছি এবং তা চলমান রয়েছে।

সাদ এরশাদ এমপি কিছুক্ষন আগে টেলিফোনে “পল্লীনিবাস ঘেরাও করে ত্রাণ চাওয়া নিয়ে বিক্ষোভ” শীর্ষক সংবাদ নিয়ে কথা বলার সময় গণমানুষের এই দাবীর প্রতি একমত পোষণ করে বলেন, নিজ উদ্যোগে চেষ্টা করেছি এবং করছি রংপুর সদর আসনের মানুষের পাশে দাঁড়ানোর।

তিনি আরও বলেন, এখনো সরকারী কোন বরাদ্দ সংসদ সদস্য হিসেবে তাঁর কাছে এসে পৌঁছেনি।

তিনি রংপুর বাসীকে ধৈর্য্য ধরার আহবান জানিয়ে বলেন, রংপুরের জেলা প্রশাসক এর সাথে আলোচনা হয়েছে এবং অতি শীগ্রই রংপুর সদর আসনের মানুষের জন্য সুষ্ঠ ভাবে ত্রাণ সামগ্রী পৌছানোর ব্যবস্হা করা হবে বলে জেলা প্রশাসক তাকে টেলিফোনে জানিয়েছেন।

#আজমল জিতু


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩১,৭৮৭,৫০৪
সুস্থ
২৩,৪০২,৭০৮
মৃত্যু
৯৭৫,৫৪১