শিরোনাম
‘নতুন করে মাটির নিচে পরমাণু কেন্দ্র তৈরি করছে ইরান’ জাকের পার্টির ৩১ তম প্রতিষ্ঠাবার্ষিকী শুক্রবার শিক্ষা প্রতিষ্ঠানে ১৪ নভেম্বর পর্যন্ত ছুটি বাড়লো তাহিরপুরে ‘দুর্যোগ সহনীয় ঘর’ নির্মাণ কাজের পরিদর্শনে-ডিসি আহাদ স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধারের পর বিষপানে স্বামীর আত্মহত্যা মোরগের হাতে পুলিশ অফিসার খুন! আমরা সকলের সঙ্গে বন্ধুত্ব চাই , বৈরিতা নয় ॥ প্রধানমন্ত্রী তাহিরপুরে মাটিয়ান হাওরের বেরী বাঁধ কাটার অভিযোগে ইজারাদারের বিরুদ্ধে মানবন্ধন ‘আমি মুহাম্মদকে (সা.) ভালোবাসি’ লেখা মাস্ক পরে সংসদে এমপি উখিয়া হলদিয়া পালং এর চেয়ারম্যান শাহ আলমের বিরুদ্ধে বিক্ষুব্ধ হলদিয়া পালংবাসীর মানববন্ধন
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০১:১৯ পূর্বাহ্ন
add

মিথ্যা পরিচয়ে ছোট ভাই করল প্রেম, বড় ভাই করল ধর্ষণ

রিপোটারের নাম / ১৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
add

ছোট ভাইয়ের কাছ থেকে প্রেমিকাকে ছিনিয়ে নিয়ে গণধর্ষণ করেছে এক বড় ভাই। ঘটনাটি ঘটেছে নারায়াণগঞ্জের আড়াইহাজারে। এ ঘটনায় ওই ধর্ষীতা মাদরাসাছাত্রীর (১৪) মা বাদী হয়ে আড়াইহাজার থানায় মামালা করেছেন। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাতে উপজেলার ব্রাহ্মন্দী এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত প্রেমিকসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী এলাকার মোতালিবের ছেলে নজরুল ইসলাম (২৫), তার বড় ভাই বাদল (৩৭), একই এলাকার মধ্যপাড়ার আবুল হোসেনের ছেলে মুছা (২৪)।

মামলা সূত্রে জানা গেছে, আড়াইহাজার উপজেলার ডহর মারুয়াদী এলাকার স্থানীয় মহিলা মাদরাসার ৮ম শ্রেণির ওই ছাত্রী মাদরাসার হোস্টেলে থেকে লেখাপড়া করে। নজরুল নিজের পরিচয় গোপন করে সাগর নামে ওই ছাত্রীর সঙ্গে মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। গত ১২ অক্টোবর মাদরাসার ট্যাংক পরিষ্কার করার সুযোগে ওই ছাত্রী গোসল করতে বাসায় আসে। পরে সন্ধ্যা ৭টার দিকে তার মা পরীক্ষার ফি দিয়ে তাকে মাদরাসায় পাঠিয়ে দেন। আধা ঘণ্টা পর তার মা মাদরাসায় গিয়ে জানতে পারেন মেয়ে মাদরাসায় যায়নি।

সন্ধ্যায় নজরুল ওই ছাত্রীকে ফুঁসলিয়ে বাড়ি হতে বের করে দেখা করেন। তখন নজরুলের আসল পরিচয় জেনে সে চলে আসতে চাইলে তাকে আটকে রাখা হয়। নজরুল তাকে ধর্ষণের চেষ্টা চালান। পরে নজরুলের বড় ভাই বাদল ও তার বন্ধু মুছা নজরুলকে শাসিয়ে মেয়েটিকে বাড়িতে পৌঁছে দেয়ার কথা বলে উপজেলার ব্রাহ্মন্দীর রবিন্দ্র বাবুর পুকুর পাড়ের একটি জঙ্গলে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

ওই ছাত্রীর মা বলেন, আমার মেয়েকে নজরুল অপহরণ করে নিয়ে গিয়েছিল। আমরা প্রথমে থানায় অপহরণের অভিযোগ দায়ের করেছিলাম। পরে জানতে পারি নজরুলের কাছ থেকে ছিনিয়ে তার বড় ভাইসহ তার সহযোগী আমার মেয়েকে ধর্ষণ করেছে। আমরা আসামিদের কঠিন শাস্তি চাই।

আড়াইহাজার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মামলার পর তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৫,১৯৬,৬৪৩
সুস্থ
৩২,৮৮৯,৪৪১
মৃত্যু
১,১৮৩,৯৬০