শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১২ অপরাহ্ন

মনোনয়নপত্র জমা দিলেন হিরো আলম

রিপোটারের নাম / ২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩
add

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন সোশ্যাল মিডিয়ার আলোচিত মুখ আশরাফুল হোসেন ওরফে হিরো আলম।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিকেল চারটায় বগুড়া জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. সাইফুল ইসলামের কাছে উক্ত দুই আসনের মনোনয়নপত্র দাখিল করেন হিরো আলম। এ সময় সিংহ প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার আগ্রহের কথা জানান তিনি।

মনোনয়নপত্র জমা দিতে যাওয়ার আগে সোশ্যাল মিডিয়ায় হিরো আলম লিখেছেন, বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের আমার প্রাণপ্রিয় সম্মানিত ভোটার, সমর্থক এবং এলাকাবাসী। আপনাদের দোয়া, ভালোবাসা, সমর্থন এবং অনুরোধে বগুড়ার শুন্য ঘোষিত দুই আসনে উপ-নির্বাচনে আজ মনোনয়নপত্র দাখিল করতে যাচ্ছি। বগুড়ার জেলা প্রশাসক এবং রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে আল্লাহর অশেষ রহমতে মনোনয়নপত্র দাখিল করবো, ইনশাআল্লাহ। আপনাদের দোয়া ও আশির্বাদ কামনা করছি।

বগুড়া-৪ আসনে ৯ জন এবং বগুড়া- ৬ আসনে ১৩ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। আগামী ৮ জানুয়ারি মনোনয়নপত্র যাচাই বাছাই করা হবে। ১৫ জানুয়ারি মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। ১৬ জানুয়ারি প্রতীক বরাদ্দ দেওয়া হবে। নির্বাচন হবে আগামী পহেলা ফেব্রুয়ারি।

প্রসঙ্গত, বগুড়ার ছেলে আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। যাকে নিয়ে আলোচনা করা যায়, কিন্তু তাকে এড়িয়ে যাওয়া যায় না। আলোচনা-সমালোচনার তোয়াক্কা না করে আপন মনে কাজ করে যাচ্ছেন।গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে প্রতিদ্বন্দ্বিতা করতে জাতীয় পার্টি থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন হিরো আলম। কিন্তু ১০ জনের স্বাক্ষরে গরমিল থাকায় তার মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা। এরপর মনোনয়ন ফিরে পেতে নির্বাচন কমিশনে আপিল করেন তিনি। আপিলেও তার প্রার্থিতা না টিকলে উচ্চ আদালতে যান। পরবর্তীতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে হিরো আলমকে মনোনয়নপত্র সংগ্রহের নির্দেশ দিয়েছিলেন হাইকোর্ট। ওই নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সিংহ প্রতীক পেয়েছিলেন হিরো আলম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ