শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৫:১১ অপরাহ্ন

ভালোবাসা দিবসে নুসরাতকে নিখিলের বার্তা

রিপোটারের নাম / ১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
add

ভারতের বাংলা ছবির জনপ্রিয় তারকা ও পশ্চিমবঙ্গ থেকে লোকসভার নির্বাচিত সদস্য নুসরাত জাহান। বেশ কিছুদিন হলো স্বামীর ঘর ছেড়ে মা–বাবার সঙ্গে থাকছেন তিনি নিখিলের সঙ্গে সর্বশেষ পোস্ট দিয়েছেন ২০২০ সালের ৬ মে। এরপর ইনস্টাগ্রামে জীবনসঙ্গীকে নিয়ে আর কোনো পোস্ট দেননি। বরং নুসরাত আর নিখিল দুজন দুজনকে ‘আনফলো’ করে দিয়েছেন ইনস্টাগ্রামে।

নুসরাত ও নিখিলের প্রেমের কাহিনীতে ‘তৃতীয় ব্যক্তি’ হিসেবে উঠে এসেছে যশ দাশগুপ্তের নাম। তবুও আজকের দিনে ভালোবাসার মানুষের কাছে মন ছুটে গেল নিখিলের। অন্তত তেমনটাই বলছে তার ইনস্টাগ্রাম পোস্ট।

রোববার (ফেব্রুয়ারি) সকালে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন নিখিল। তাতে দেখা যাচ্ছে, পাহাড়ি রাস্তার ধারে একা বসে রয়েছেন তিনি। মুখে মৃদু হাসি, শরীরী ভঙ্গি জুড়ে অপেক্ষার অভিব্যক্তি। যেন কারও পথ চেয়ে বসে রয়েছেন। সত্যিই কি পথ চেয়ে রয়েছেন তিনি? ছবি জুড়ে অপেক্ষার আভাস থাকলেও, তার বিবরণীতে কিন্তু বিপরীত সুর।

ক্যাপশনে নিখিল লিখেছেন, ‘আমি দুঃখিত। তুমি কী কথা দিয়েছিলে আমাকে! দেখতে পাচ্ছি, একজন বদলে গিয়ে অন্য মানুষে পরিণত হয়েছে। আমি এখনও সেই আগের মতোই আছি।’

ভালোবাসার দিনে হঠাৎ কার বদলে যাওয়া বিঁধছে নিখিলকে? নুসরাতকেই কি আকারে ইঙ্গিতে এই বার্তা দিলেন নিখিল? জল্পনা শুরু হয়েছে নেটদুনিয়ায়।

ইনস্টাগ্রামে নিখিলের সদা সক্রিয় অনুরাগীর সংখ্যা কম নয়। পছন্দের মানুষটির মন খারাপের আঁচ পেয়ে কমেন্ট বক্স ভরিয়ে দেওয়া হয়েছে সান্ত্বনা বাক্যে। একজন লিখেছেন, ‘চিন্তা করবেন না। সব ঠিক হয়ে যাবে। আমি জানি আপনি একজন ভালো মানুষ।’

আবার কারও কথায় শোনা গেল ক্ষোভের সুর, ‘জীবনটা ব্যুমেরাংয়ের মতো। কর্মে বিশ্বাস রাখুন।’অর্থাৎ নেটাগরিকদের একাংশ ধরেই নিয়েছেন, ভালোবাসার দিনে স্ত্রী নুসরাতকে উদ্দেশ্য করেই এই পোস্ট দিয়েছেন নিখিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ