বুধবার, ২৮ জুলাই ২০২১, ০৪:২১ পূর্বাহ্ন

ভারতে নারীপাচার চক্রের মূলহোতা নদীসহ ৭ জন রিমান্ডে

রিপোটারের নাম / ৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
add

ভারতের নারীপাচার চক্রের বাংলাদেশের মূলহোতা নদী আক্তার ওরফে নুর জাহানসহ চক্রের ৭ জনকে রিমান্ডের নির্দেশ দিয়েছেন ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত। মূলহোতা নদীবাদে বাকি আসামিরা হলেন- আল আমিন সোহেল, আমিরুল ইসলাম, পলক মণ্ডল, তরিকুল ইসলাম, সাইফুল ইসলাম ও বিনাশ সিকদার।

মঙ্গলবার (২২জুন) রাজধানীর হাতিরঝিল থানায় দায়ের করা মামলার অভিযোগে আদালতে হাজির করা হয় আসামিদের। এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য আসামিদের ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলাটির তদন্ত কর্মকর্তা হাতিরঝিল থানার পরিদর্শক (নিরস্ত্র) মোহাম্মদ মহিউদ্দিন ফারুক।

এসময় আসামিদের পক্ষে তাদের আইনজীবী সিরাজুল ইসলামসহ কয়েকজন আইনজীবী রিমান্ড বাতিলসহ জামিন আবেদন করেন। তবে রিমান্ড বাতিলের আবেদনের বিরোধিতা করেন রাষ্ট্রপক্ষের আইনজীবী। পরে উভয় পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম মাহমুদা আক্তার প্রত্যেককে ৪ দিন করে রিমান্ডে নিতে আদেশ দেন।

মামলাটির পুলিশ সূত্রে জানা যায়, চক্রটি নারীদের বারতে পাচার করার জন্য সীমান্তবর্তী এলাকা যশোরে রেখে দিত। সুযোগ বুঝে স্থানীয় দালালের সহযোগিতায় ভারতে পাচার করত। গতকাল সোমবার রাত ৭টার দিকে পুলিশ অভিযান চালিয়ে যশোরের বেনাপোল থেকে নদী আক্তার, পলক মন্ডল, তরিকুলকে এবং যশোরের শার্শা উপজেলা থেকে আল আমিন, সাইফুল ও আমিরুলকে গ্রেফতার করে পুলিশ। এছাড়া নড়াইল থেকে বিনাশ সিকদারকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় রাজধানীর হাতিরঝিল থানায় মানবপাচারের একটি মামলা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ