শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৪:৫৬ অপরাহ্ন

ভক্তদের জন্য নতুন চমক নিয়ে এলো বুবলি

রিপোটারের নাম / ২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
add

আজ বিশ্ব ভালোবাসা দিবস। ভালোবাসার বিশেষ এই দিনে ভক্তদের জন্য নতুন চমক নিয়ে হাজির হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী শবনম বুবলি। ভালোবাসার মানুষদের জন্য তিনি তার অভিনীত ‘পাসওয়ার্ড’ ছবির একটি গানের কিছু অংশ গিটারে সুর তুলেছেন। আর সেই ভিডিওটি নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন বুবলি।

এ সময় বুবলি বলেন, সবাইকে বিশ্ব ভালোবাসা দিবসের শুভেচ্ছা। আমার মনে হচ্ছিল, বিশেষ দিনটি ভালোবাসার মানুষের সঙ্গে বিশেষভাবে কাটাই। যারা একটু হলেও আমাকে পছন্দ করেন, তাদের জন্য অনেক অনেক শুভকামনা।

ksrm

সিনেমার মানুষ হলেও ছোটবেলা থেকেই গিটারের প্রতি বুবলির বাড়তি আগ্রহ রয়েছে। তিনি মিউজিক ভীষণ পছন্দ করেন। বিশেষ করে ইন্সট্রুমেন্ট বাজাতে তিনি বেশ আগ্রহী। ছোটবেলা থেকেই গিটার ও পিয়ানোর প্রতি বিশেষ দুর্বলতা আছে এই অভিনেত্রীর। সেই জায়গা থেকেই আজ নিজের ভালোবাসার মানুষদের জন্য গিটারে সুর তুলেছেন তিনি।

সকলের উদ্দেশে বুবলি বলেন, ‘আমি পেশাদার কোনো মিউজিশিয়ান না। সুতরাং কেউ সিরিয়াসলি নেবেন না (ডোন্ট টেক ইট সিরিয়াসলি)। জাস্ট মজা করে বাজিয়েছি।’

শুভেচ্ছা বার্তাসহ ভিডিওটি ইউটিউবে প্রকাশের পর সেটি নিজের ভেরিভায়েড ফেসবুক ওয়ালে শেয়ার করেছেন বুবলি। ২ মিনিট ৫৩ সেকেন্ডের সেই ভিডিওটি এখন পর্যন্ত ৩ হাজার ১০৭ বার দেখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ