শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১১:০১ অপরাহ্ন

বিরল রোগের বিষয়ে যা জানালেন সামান্থা

রিপোটারের নাম / ৬০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
add

কিছুদিন আগে দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর বিরল রোগে আক্রান্ত হওয়ার খবর শোনা গিয়েছিল। তার চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে নেওয়ার খবরও ভেসে আসছিল। কিন্তু সে খবরের কিছুদিন পরেই ভিত্তিহীন বলে জানান সামান্থার ঘনিষ্ঠরা।

তবে এবার সামান্থা নিজেই বিরল রোগে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন। সেপ্টেম্বরে সামান্থার শরীরে অটো ইমিউন কন্ডিশন ‘মাইওসিটিস’ ধরা পড়েছে। শনিবার (২৯ অক্টোবর) ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে তিনি বিষয়টি নিশ্চিত করেন।

সূত্রে জানা যায়, এটি একটি বিরল সমস্যা। এ রোগে শারীরিক দুর্বলতা ও কোষে ব্যথা দেখা দেয়, যা ক্রমশ খারাপের দিকে এগিয়ে যায়।

চিকিৎসা সুবাদে সামান্থা ক্রমশ সুস্থতার দিকে এগোচ্ছেন। এখন আর ভয়ের কারণ নেই বলেও জানান তিনি।

তিনি বলেছেন, কয়েক মাস আগে আমার শরীরে মাইওসিটিস ধরা পড়ে। ভেবেছিলাম এটা সেরে যাওয়ার পর তোমাদেরকে জানাবো; কিন্তু এটা সারতে আমার প্রত্যাশার চেয়ে বেশি সময় লাগছে। আমি ধীরে ধীরে বুঝতে পারছি, সব সময় আমাদের নিজেকে শক্ত দেখানোর প্রয়োজন নেই। এই দুর্বলতা গ্রহণ করার বিষয়টা তেমনই।

ভক্তদের জন্য সামান্থা আরও বলেন, ‘চিকিৎসকরা আত্মবিশ্বাসী যে, আমি খুব দ্রুতই সুস্থ হয়ে যাব। আমি ভালো এবং খারাপ দিন পার করেছি, শারীরিকভাবে এবং মানসিকভাবে। এমনও দিন গেছে, যখন আমার মনে হয়েছে আর একদিনও সহ্য করতে পারব না। কীভাবে যেন সেই দিনও চলে গেছে। এসবের মানে হলো আমি সুস্থতার আরও একদিন কাছাকাছি চলে এসেছি। ভালোবাসি তোমাদের।

এদিকে আগামী ১১ নভেম্বর মুক্তি পাবে ‘যশোধা’র সিনেমাটি। একসঙ্গে পুরো ভারতজুড়ে মুক্তি পাবে ছবিটি। হরি-হরিশ পরিচালিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন ভারালক্ষ্মী শরৎকুমার, উন্নি মুকুন্দন, রাও রমেশ, মুরালি শর্মা প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ