শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩০ পূর্বাহ্ন
add

বিএনপির রাজনীতিতে পারস্পরিক অবিশ্বাস আর হতাশার দুর্যোগ : ওবায়দুল কাদের

রিপোটারের নাম / ৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
ফাইল ছবি
add

বিএনপির রাজনীতিতে পারস্পরিক অবিশ্বাস আর হতাশার দুর্যোগ চলছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ বৃহস্পতিবার (২০ আগস্ট) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে যুব মহিলা লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনায় তিনি এ কথা বলেন। ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যুক্ত হন।

তিনি বলেন, যে কোনো অনিয়মের বিরুদ্ধে শেখ হাসিনা সরকারের অবস্থান কঠোর। দলের নাম ভাঙিয়ে কেউ যেন কোনো অপকর্ম করতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে।

তিনি বলেন, পাপিয়াদের মতো কোনো অপকর্মকারীর অনুপ্রবেশ যাতে না ঘটে সেদিকেও খেয়াল রাখতে হবে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি গভীর হতাশায় নিমজ্জিত। দেশের মানুষের সঙ্গে তাদের কোনো সম্পর্ক নেই। সংকটে মানুষের পাশে না দাঁড়িয়ে তারা এখন স্বেচ্ছা গৃহবন্দী।

যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক সামছুন্নাহার চাঁপা, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, কেন্দ্রীয় কার্যকরী সদস্য মারুফা আক্তার পপি ও যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩২,৩৯৪,৭৯৩
সুস্থ
২৩,৯০৪,৭০৬
মৃত্যু
৯৮৭,০৬৬