বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ১১:২১ পূর্বাহ্ন
add

বার্সা প্রতিদিন কেটে নিচ্ছে মেসির ১ কোটি ১১ লাখ টাকা

রিপোটারের নাম / ১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৩১ আগস্ট, ২০২০
add

বার্সেলোনার সঙ্গে টানাপোড়েনের কারণে রোববার থেকে শুরু হওয়া বার্সার প্রাক-মৌসুমের অনুশীলনে যোগ দেননি লিওনেল মেসি। শুধু অনুশীলনে যোগ দেয়াই নয়, ক্যাম্পে যোগ দেয়ার আগে করোনা টেস্ট করানো বাধ্যতামূলক থাকলেও তাতে যাননি মেসি। এ কারণেই তার বেতন কাটা শুরু হয়েছে। নতুন কোনো ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ না হওয়ায় পর্যন্ত যতদিন বার্সার অনুশীলনে অংশ না নেবেন, ততদিন তার বেতন কাটা হতে পারে।

মেসির প্রতিদিনের বেতন ১ লাখ ১০ হাজার ইউরো তথা বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ১১ লাখ টাকার মতো। বার্সেলোনার মতো লা লিগা কর্তৃপক্ষও এক বিবৃতিতে জানিয়েছে, মেসি চাইলেই ফ্রি ট্রান্সফারে অন্য ক্লাবে যেতে পারবেন না। তার সঙ্গে নতুন কোনো ক্লাব চুক্তি করতে চাইলে বাই আউট ক্লজ ৭০০ মিলিয়ন ইউরো খরচ করতে হবে। মেসির সঙ্গে চুক্তি সই করাতে আগ্রহী ম্যানচেস্টার সিটি। তারা তাকিয়ে আছে বার্সেলোনার সিদ্ধান্তের দিকে।

ইতালিয়ান সাংবাদিক টানস্রেডি পালমেরি টুইট বার্তায় বলেছেন, মেসিকে নিয়ে ৪৫০ মিলিয়ন পাউন্ডের পরিকল্পনা হাতে নিয়েছে ম্যানচেস্টার। তারা যাচ্ছে মেসির সঙ্গে পাঁচ বছরের চুক্তি করতে। তিন বছর মেসিকে খেলানো হবে ম্যানচেস্টারে। পরের দুই বছর একই মালিকের আরেক ক্লাব নিউইয়র্ক সিটিতে খেলানো হবে। মেসির এখন বয়স ৩৩, তিনি আরও কত বছর ফুটবল খেলতে পারবেন, তা সময়ই বলে দেবে। আর্জেন্টাইন সুপারস্টার মেসিকে বার্সেলোনা থেকে ছাড়িয়ে নিতে প্রয়োজন হবে ৬২৪ মিলিয়ন।

তবে মেসি চাচ্ছেন ফ্রি ট্রান্সফারে নতুন ক্লাবের সঙ্গে চুক্তিবদ্ধ হতে। কারণ বার্সেলোনার সঙ্গে মেসির চুক্তির একটি অংশে লেখা রয়েছে- ১০ জুনের মধ্যে যদি মেসি ক্লাব ছাড়তে চান সেক্ষেত্রে ফ্রি ট্রান্সফার করতে পারবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩১,৭৮৩,৭৬৪
সুস্থ
২৩,৪০০,৯০৫
মৃত্যু
৯৭৫,৪৭১