শনিবার, ১৫ মে ২০২১, ১০:২৫ পূর্বাহ্ন

বাজপাখি হাতে পরী

রিপোটারের নাম / ২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১ মে, ২০২১
add

ফেসবুকে দারুণ দারুণ সব ছবি পোস্ট দিয়ে প্রায়ই আলোচনায় থাকেন হালের ক্রেজ ঢালিউড তারকা পরীমনি। এবার বাজপাখি হাতে আরোবীয় সাজে সামনে এলেন তিনি। গতকাল বুধবার সন্ধ্যায় তার ভেরিফায়েড ফেসবুকে পেজে তিনটি ছবি পোস্ট করেছেন এ নায়িকা।

ছবিতে দেখা যায়, একটি বাজপাখি তার হাতের ওপর বসে আছে। আর পাখিটির দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে আছেন পরীমনি। যদিও পাখিটির পায়ে রশি বাঁধা ছিল।
ফেসবুক পেজের দেওয়া লোকেশন বলছে, পরীমনি অবস্থান করছেন সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে। সেখানে ভ্রমণের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি।

জানা গেছে, ভারতে একটি বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন তিনি। তারপর সেখান থেকে সোজা দুবাই উড়াল দিয়েছেন। দেশে লকডাউনের সময়টা দুবাইয়ে জমিয়ে উপভোগ করেছেন পরী।

দুবাইয়ে অভিনেত্রী পরীমনি।

এর আগে মরোক্কান গায়ক সাদের একটি ছবি শেয়ার করে পরীমনি লিখেছেন, ‘আমি তোমাকে ভালোবাসি। জানুক দুনিয়া।’ পরীর এ পোস্টে শোরগোল পড়ে গিয়েছিল ভক্তদের মাঝে। অনেকে মনে করেছিলেন সত্যি সত্যি তার প্রেমে পড়েছেন পরী। আসলে ব্যাপারটি তা নয়, সাদের গানের প্রেমে পড়েছেন পরী।

খামখেয়ালিতে বেশ নামডাক আছে পরীমনির। ২০১৬ সালে ‘স্বপ্নজাল’ সিনেমার শুটিং চলাকালে ডাকাতিয়া নদীর পাড়ে হঠাৎ আংটিবদল করেন। তারপর চুটিয়ে প্রেম করেছেন। যদিও পরে তার কোনো খবর পাওয়া যায়নি।

গত বছর মার্চে হঠাৎ করেই পরী জানান, তিন টাকা কাবিনে নির্মাতা কামরুজ্জামান রনিকে বিয়ে করেছেন তিনি। এ বিয়েও বেশিদিন টেকেনি বলে খবর ছড়িয়ে পড়েছিল শোবিজে। তারপর থেকে পরী একলা চলো নীতিতে হাঁটছেন। কাজ করছেন, ঘুরছেন, জীবনটাকে উপভোগ করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ