রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৮:২৮ পূর্বাহ্ন

বলিউডে পা রাখছেন ‘মানিকে মাগে হিথে’র ইয়োহানি

রিপোটারের নাম / ১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
add

শ্রীলঙ্কান তরুণী ইউটিউবার ইয়োহানি ডি সিলভার গলায় ‘মানিকে মাগে হিথে’ এক সময় ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়। মুঠো ফোনে সারাদিন বাজত সেই গান। গানটি প্রথমে গেয়েছিলেন শ্রীলঙ্কার র‌্যাপার সথিশন রথনায়কা; পরে ইয়োহানির সঙ্গে কাভার করেছেন তিনি। এরপর একাধিক ভারতীয় তারকা সিংহলি গায়িকার গানে কোমর দুলিয়েছিলেন।

শীঘ্রই আসতে চলেছে অজয় দেবগনের ছবি ‘থ্যাঙ্ক গড’। আর ছবির হাত ধরে বলিউডে পা রাখছেন সিংহলি গায়িকা ইয়োহানি ডি সিলভা। বলিউড ছবির জন্য নতুন করে ‘মানিকে মাগে হিথে’ গাইলেন তিনি। এবার গানের শব্দগুলি হিন্দিতে রূপান্তর। ‘থ্যাঙ্ক গড’র ইয়োহানির এই গানের পরিচালনায় তানিষ্ক বাগচি। গান রেকর্ডের পর ইয়োহানির মন্তব্য, হিন্দিতে এই গান গাওয়াটা তার কাছে অন্যতম বড় চ্যালেঞ্জ ছিল। খবর হিন্দুস্তান টাইমসের।

হিন্দি সংস্করণে এই গান গাওয়ার প্রসঙ্গে ইয়োহানি বলেন, ‘ভাষাটা শেখা, রপ্ত করা আমার কাছে সবচেয়ে বড় চ্যালেঞ্জ ছিল। ছোটবেলা থেকেই হিন্দি গান অনেক শুনি। কিন্তু কোনও সিনেমার জন্য গান গাওয়া সম্পূর্ণ আলাদা বিষয়। সেখানে আমাকে একজন অভিনেত্রীর গলায় গাইতে হবে। উচ্চারণ, গলার ভঙ্গি, টান- সব ঠিকঠাক রাখতে হবে। এর আগে আমি এই কাজ কখনও করিনি। তাই এটা আমার কাছে বড় চ্যালেঞ্জ ছিল।’ ইয়োহানির সঙ্গে কাজ করতে পেরে দারুণ খুশি সঙ্গীত পরিচালক তানিষ্ক বাগচি নিজেও।

পরিচালক ইন্দ্র কুমারের আসন্ন ছবি ‘থ্যাঙ্ক গড’এ ‘মানিকে মাগে হিথে’ দেখানোর জন্য প্রস্তুত। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অজয় ​​দেবগণ, সিদ্ধার্থ মালহোত্রা ও রাকুল প্রীত সিং। এই ছবিতে সিদ্ধার্থের স্ত্রীর চরিত্রে দেখা যাবে রকুল প্রীত সিংকে। ‘আইয়ারি’র পর আবারও একসঙ্গে এই জুটি। আগামী ২৫ অক্টোবর অর্থাৎ দিওয়ালিতে মুক্তি পাবে এই ছবি। তানিষ্ক বাগচীর সুর করা ‘মানিকে মাগে হিথে’-এর হিন্দি সংস্করণ গাইছেন ইয়োহানি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ