শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:৫৫ অপরাহ্ন

পরীমণির জন্মদিনের আয়োজন

রিপোটারের নাম / ৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৪ অক্টোবর, ২০২২
add

নজরকাড়া গ্ল্যামার আর মিষ্টি হাসির কারণে সিনেমাপ্রেমীদের মনে আলাদা একটা জায়গা করে নিয়েছেন পরীমণি। সোমবার (২৪ অক্টোবর) তার জন্মদিন।

প্রতি বছর তার জন্মদিনে একেক রঙের ওপর থিম করে আয়োজন করেন। এবার তার রঙের থিম আয়োজন হয়েছে আকুয়া-সাদা। গত বছর তার জন্মদিনে ড্রেস কোড ছিল লাল-সাদা রঙের। এর আগের বছর ছিল সবুজে রঙের। তারও আগের বছর ছেলেদের জন্য সাদা আর মেয়েদের বেগুনি রঙ নির্ধারণ ছিল। পরীমণি ক্যারিয়ারের শুরু থেকেই টক অব দ্য কান্ট্রি।

কারামুক্ত হওয়ার পর অনেকেই হয়তো ভেবেছিলেন পরীমণির যাপিত জীবনে প্রভাব পড়বে। দমে যাবেন তিনি, গুটিয়ে নেবেন ব্যক্তি জীবনের সব আয়োজন থেকে। কিন্তু না, আলো ঝলমলের এই ক্যারিয়ারে ২৭ দিনের কোনো প্রভাব বিস্তার করতে পারেনি।

পরীমণি তার ব্যক্তিগত জীবনকে আগের মতোই উদযাপনের মধ্যে রেখেছেন, স্বাভাবিক রেখেছেন। ব্যস্ত রেখেছেন নতুন নতুন সিনেমার শুটিংয়েও। সমানতালে এগিয়ে যাচ্ছেন পরী। তারই ধারাবাহিকতায় সোমবার সন্ধ্যায় তার জন্মদিন উদযাপিত হবে রাজধানীর একটি কনভেনশন সেন্টারে। বিপদের সাথীদের নিয়েই বিশেষ দিনটি পালন করবেন তিনি।

এরই মধ্যে আয়োজনের পূর্ব প্রস্তুতি শেষ। প্রিয় মানুষদের কাছে পৌঁছে গেছে দাওয়াত কার্ড। সব ঠিক থাকলে সন্ধ্যার পর থেকে বসবে আকুয়া-সাদার আসর। বাহারি আলোয় ভরে উঠবে তার আয়োজন। বিগত বছরের ধারাবাহিকতায় আজও পরীর সকালটা শুরু অন্যরকমভাবে।

এ প্রসঙ্গে পরীমণি বলেন, জন্মদিন সবার জীবনে বিশেষ একটি দিন। এই দিনটি সবসময় চেষ্টা করি একটু আলাদাভাবে পালন করতে। বিশেষ দিনটি কাছের মানুষদের সঙ্গে নিয়ে উদযাপন করছি। জন্মদিনের প্রথম প্রহর শুরু হয় কাছের মানুষদের নিয়ে কেক কেটে। এবারের জন্মদিনটি সবচেয়ে স্পেশাল। সবচেয়ে আলাদা। আমার জীবনে স্মরণীয় হয়ে থাকবে এবারের জন্মদিন। জন্মদিনে একটাই চাওয়া—সবাই আমার জন্য দোয়া করবেন।

সব বাধা পেছনে ফেলে নতুন জার্নি শুরু করেছেন পরীমণি। ফিরেছেন লাইট-ক্যামেরার দুনিয়াতেও। পরীর জন্মদিন মানেই নতুন চমক। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। তবে আজকের আয়োজনটা অনেকটা স্পেশাল। কারণ, প্রথমবারের মতো ছেলের হাত ধরে কেক কাটবেন তিনি। শাহীম মুহাম্মদ রাজ্য।

প্রায় আড়াই মাস আগে রাজ-পরীর ঘর আলো করে পৃথিবীতে তার যাত্রা শুরু। তার বদৌলতেই মা উপমায় অলংকৃত হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এই নায়িকা।

এবারই প্রথম স্বামী চিত্রনায়ক শরিফুল রাজ এবং পুত্র রাজ্যকে নিয়ে কেক কাটবেন পরী।

সম্প্রতি পরীমণি অভিনীত ‘মা’ সিনেমাটি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে। সিনেমাটি নতুন বছরের শুরুতে মুক্তির ইচ্ছে রয়েছে প্রযোজকের। বর্তমানে পরীমণি অভিনীত মুক্তির অপেক্ষায় আছে চয়নিকা চৌধুরীর ‘কাগজের বউ’, আবু রায়হান জুয়েলের ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, শফিক হাসানের ‘বাহাদুরি’ নামের সিনেমাগুলো। এ ছাড়াও নির্মাণাধীন রয়েছে ‘প্রীতিলতা’ ও ‘বায়োপিক’ সিনেমা দুটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ