রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:৩১ পূর্বাহ্ন

পররাষ্ট্র প্রতিমন্ত্রীর পিতার নিজস্ব অর্থায়নে দু:স্থ পরিবারকে বাড়ি তৈরি করে দিলেন

রিপোটারের নাম / ৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
add

স্টাফ রিপোর্টার রাজশাহীর চারঘাট উপজেলার শলুয়া ইনিয়নে এক  দু:স্থ পরিবারকে নিজস্ব অর্থায়নে পাকা ঘর নির্মাণ করে দিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী,  বারিন্দ মেডিকেল কলেজের এমডি এবং পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এর পিতা আলহাজ্ব মো: শামসুদ্দিন । বিশিষ্ট ব্যবসায়ী ও দানশীল ব্যক্তি হিসেবে রাজশাহী ও বাঘা-চারঘাট এলাকায় সুনামের সাথে পরিচিত তিনি।

কখনো অভাবি শিক্ষার্থীর পাশে কিংবা অসহায় কন্যা দায়গ্রস্থ পিতার পাশে দাড়ানো,বেকার ছেলে মেয়েদের চাকরির সহায়তা,দেড় থেকে দুই হাজার মানুষের চোখের বিনামূল্যে অপারেশনসহ অন্যান্য চিকিৎসা প্রদান তিনি বরাবর করে চলেছেন। তারই ধারাবাহিকতায় সোমবার সকালে চারঘাট উপজেলার ৫নং ওয়ার্ডে এক দু:স্থ অসহায় পরিবারকে নিজস্ব অর্থায়নে বাড়ি তৈরি করে দিয়েছেন।

বাড়ি প্রদানকালে তিনি বলেন, আমি আমার জায়গা থেকে অসহায় মানুষদের পাশে থাকার চেষ্টা করি। সমাজের সকলকে নিয়ে ভালো থাকতে চাই আমরা। যারা সমাজে অর্থশালী রয়েছেন তাদেরকে অসহায় মানুষদের পাশে দাড়ানোর আহ্বান জানান তিনি।

ঘর পাওয়া অসহায় মহিলা তহমিনা জানান, প্রতিমন্ত্রী সাহেবের আব্বাকে আমার কষ্টের কথা জানালে তিনি আশ্বাস দিয়েছিলেন ঘর তৈরি করে দিবেন। আমার স্বামি নাই। দুই বাচ্চা নিয়ে খুব কষ্টে দিন কাটাই। আজ মন্ত্রী স্যারের আব্বা আমাকে ঘর বানিয়ে দিলেন । এর চেয়ে বড় পাওয়া আর কি হয়। দোয়া করি তিনি সুস্থ থাকেন। সারা জীবন আমাদের মতো অসহায় মানুষের পাশে সবসময় থাকতে পারেন।

বাড়ি প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,বীর মুক্তিযোদ্ধা ও চারঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো: আনোয়ার হোসেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান ও চারঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মো: ফকরুল ইসলাম, চারঘাট পৌরসভার মেয়র একরামুল হক, শলুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চারঘাট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ,রাজশাহী জেলা হিন্দু বৌদ্ধ খৃস্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক অশিত কুমার ঘোষ ও জাহাঙ্গীর আলম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যক্ষ ওয়াহেদুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ