মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৮:৫১ অপরাহ্ন

পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকম সাফল্যের সাথে ৫ম বর্ষে পদার্পণ

রিপোটারের নাম / ৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১
add

রাজশাহী থেকে প্রকাশিত উত্তরাঞ্চলের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকম সাফল্যের সাথে ৫ম বর্ষে পদার্পণ করেছে। এ উপলক্ষে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। নতুন বছরের শুরুর দিনই দুপুরে পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকমের কার্যালয়ে কেক কাটার আয়োজন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকমের প্রকাশক ও সিইও এবং রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু।

এসময় পদ্মাটাইমস এর সম্পাদক বদরুল হাসান লিটন, বার্তা সম্পাদক বুলবুল হাবিব, একাত্তর টেলিভিশনের রাজশাহী ব্যুরো প্রধান রাশিদুল হক রুশোসহ পদ্মাটাইমস পরিবারের সদস্যরা প্রকাশককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকমের জ্যেষ্ঠ প্রতিবেদক সরকার দুলাল মাহবুব, প্রধান প্রতিবেদক মুরাদুল ইসলাম সনেট, ভিডিও চিত্রগ্রাহক হাসান আল মবীন মামুন, ভিডিও এডিটর ও চিত্রগ্রাহক রুবেল ইসলাম, ওয়েব ডেভলপার সুমন শেখ, নিজস্ব প্রতিবেদক তারেক মাহমুদ, ফাতিন ইশরাক নিয়ন প্রমূখ।

এসময় বার্তা সম্পাদক বুলবুল হাবিব বলেন, স্বল্প সময়েই জনপ্রিয়তা পাওয়ায় পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকম পোর্টাল হ্যাক করা থেকে শুরু করে বিভিন্নভাবে পদ্মাটাইমসের সুনাম ক্ষুন্ন করার চেষ্টা করে আসছে দুষ্কিৃতীকারীরা। কিন্তু এসকল বাধা-বিপত্তি উপেক্ষা করেই এগিয়ে যাচ্ছে পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকম। যার জন্যই এখনো আমরা উত্তরাঞ্চলের মধ্যে প্রথম স্থানে অবস্থান করছে। এসময় সকলের আন্তরিকতা কামনা করেন তিনি।

সম্পাদক বদরুল হাসান লিটন বলেন, ডিজিটাল তথ্য প্রবাহের এ যুগে সংবাদপত্রের জগতে অনলাইন সংবাদ মাধ্যম তার জায়গা করে নিয়েছে। স্বনামধন্য সাংবাদিকরা কম্পিউটার, ল্যাপটপ কিংবা হাতের মুঠোতে থাকা স্মার্টফোনের বদৌলতে মুহুর্তের মধ্যেই সংবাদ সারা বিশ্বে ছড়িয়ে দিতে সক্ষম হচ্ছে।

তিনি বলেন, ঈর্ষণীয় সফলতার কারণে শুরু থেকেই পোর্টালটিকে নিয়ে ষড়যন্ত্র করছেন এক দল লোক। তাদের ষড়যন্ত্র রুখেই পদ্মাটাইমস এগিয়ে যাচ্ছে।

২০১৭ সাল থেকে গুটি গুটি পায়ে চতুর্থ বছর পার করে ৫ম বছরে পদার্পণ করায় এবং সকলকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে প্রকাশক আজিজুল আলম বেন্টু বলেন, পদ্মাটাইমস ‘সত্য সংবাদের খোঁজে’ – যে ব্রত নিয়ে যাত্রা শুরু করেছিলো তা যেন অটুট থাকে এবং প্রকৃত সাংবাদিকতার যে জায়গা সেটি যেন বিকশিত হয় এই প্রত্যাশা ব্যক্ত করছি।

এসময় প্রকাশক জেলা ও উপজেলা থেকে প্রতিদিনের প্রতি মুহুর্তের সংবাদ পরিবেশন করে পদ্মাটাইমসকে যারা দায়িত্ব নিয়ে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন সেই সব প্রতিনিধিদের ধন্যবাদ জানান।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজশাহীর বিভিন্ন গণমাধ্যম ব্যক্তিত্ব ও গণমাধ্যমকর্মীরা শুভেচ্ছা জানান। পদ্মাটাইমসের অফিসে শুভেচ্ছা জানাতে আসেন একাত্তর টিভির রাজশাহী ব্যুরো প্রধান রাশিদুল হক রুশো। তিনি বলেন, পদ্মাটাইমস শুরু থেকেই সৎ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা দিয়ে জনপ্রিয়তার শীর্ষে উঠেছে। আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

উল্লেখ্য, ২০১৭ সালের ১ জানুয়ারি অনলাইন নিউজ পোর্টাল পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকম এর যাত্রা শুরু করে। এই অল্প সময়ের মধ্যে নিরপেক্ষ ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে পাঠকপ্রিয়তা পেয়েছে এই অনলাইন নিউজ পোর্টাল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ