রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০৪:১৯ পূর্বাহ্ন
add

নাগরপুরে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত

রিপোটারের নাম / ৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
add


টাঙ্গাইল প্রতিনিধিঃ-
টাঙ্গাইলের নাগরপুরে পৃথক পৃথক ভাবে নানা আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধু কন্যা ডিজিটাল বাংলাদেশ গড়ার রুপকার চার বারের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেছে উপজেলা আওয়ামীলীগ ও সেচ্ছাসেবকলীগ। সোমবার দিন ব্যাপী বিভিন্ন অনুষ্ঠান মালার মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়।
এ উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভা দোয়া মাহফিল ও কেক কাটা হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়ামের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. কুদরত আলীর পরিচলনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোপাল চন্দ্র সাহা, যুগ্ম সম্পাদক আব্দুস সবুর, সৈয়দ নাজমুল হক তপন, সাংগঠনিক সম্পাদক শেখ সামছুল হক, যুব ও ক্রীড়া সম্পাদক সাবেক ভিপি জহিরুল আমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. খালিদ হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক মো. আরশেদ হোসেন চঞ্চল, শিক্ষা বিষয়ক সম্পাদক মো. আ. রাজ্জাক, মহিলা বিষয়ক সম্পাদক রৌশনারা মাসুদা, কলেজ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও ভিপি আল মামুন, প্রমুখ।

এদিকে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেন। উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বাবর আল মামুনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. ফারুক হোসেনের সঞ্চলনায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মো. আনিসুর রহমান, যুগ্ম সম্পাদক আ. আলিম দুলাল, সাংগঠনিক সম্পাদক শাহিদুল ইসলাম অপু, ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক মো. উজ্জল মোল্লা, সাবেক কমান্ডার মো. সুজায়েত হোসেন, সাংবাদিক খন্দকার আছাব মাহমুদ, শ্রমিকলীগের সভাপতি আব্দুস সালাম, সাধারন সম্পাদক শাহ আলম হোসেন প্রমুখ।
এ সময় সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা, চার বারের সফল প্রধান মন্ত্রীর দূরদর্শী রাজনৈতিক জীবন নিয়ে আলোচনা করেন। সেই সাথে তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
উক্ত অনুষ্ঠান সমুহে উপজেলার ১২টি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি/সাধারন সম্পাদক সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৬,৩২৯,৩৭২
সুস্থ
৩৩,৪৩২,০১৭
মৃত্যু
১,১৯৯,০৯৫