শিরোনাম
‘নতুন করে মাটির নিচে পরমাণু কেন্দ্র তৈরি করছে ইরান’ জাকের পার্টির ৩১ তম প্রতিষ্ঠাবার্ষিকী শুক্রবার শিক্ষা প্রতিষ্ঠানে ১৪ নভেম্বর পর্যন্ত ছুটি বাড়লো তাহিরপুরে ‘দুর্যোগ সহনীয় ঘর’ নির্মাণ কাজের পরিদর্শনে-ডিসি আহাদ স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধারের পর বিষপানে স্বামীর আত্মহত্যা মোরগের হাতে পুলিশ অফিসার খুন! আমরা সকলের সঙ্গে বন্ধুত্ব চাই , বৈরিতা নয় ॥ প্রধানমন্ত্রী তাহিরপুরে মাটিয়ান হাওরের বেরী বাঁধ কাটার অভিযোগে ইজারাদারের বিরুদ্ধে মানবন্ধন ‘আমি মুহাম্মদকে (সা.) ভালোবাসি’ লেখা মাস্ক পরে সংসদে এমপি উখিয়া হলদিয়া পালং এর চেয়ারম্যান শাহ আলমের বিরুদ্ধে বিক্ষুব্ধ হলদিয়া পালংবাসীর মানববন্ধন
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০১:৪৭ পূর্বাহ্ন
add

ধানের শীষ প্রার্থী মুক্ত সংলাপের আমন্ত্রণ জানান নৌকার প্রার্থী

রিপোটারের নাম / ৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩ অক্টোবর, ২০২০
add


অসিম সরকার দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধিঃ-
কুমিল্লা দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ফেসবুক বার্তায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী মোঃ সাইফুল আলম ভূঁইয়াকে মুক্ত সংলাপের আমন্ত্রণ জানান।বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মেজর (অব.) মোহাম্মদ আলী।
নির্বাচনী প্রচার-প্রচারণার মধ্য দিয়ে সাধারণ ভোটারদের নিজের দিকে আকৃষ্ট করতে প্রার্থীদের নানান পরিকল্পনার কথা কিংবা প্রতিশ্রুতির কথা শুনা গেলেও এবারের নির্বাচনে নতুন চ্যালেন্জ ছুড়ে দিলেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মেজর (অব.) মোহাম্মদ আলী।
০১ অক্টোবর বুধবার দিবাগত রাতে মেজর (অব.) মোহাম্মদ আলী ফেসবুক বার্তায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী মোঃ সাইফুল আলম ভূঁইয়াকে মুক্ত সংলাপের আমন্ত্রণ জানান।
ফেসবুক বার্তায় বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী মেজর (অব.) মোহাম্মদ আলী বলেন, উন্নত বিশ্বে জনমত জরিপ এবং নিজেদের অবস্থান তুলে ধরার জন্য নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীরা জনসম্মুখে “ওপেন ডিবেট” করে।
এতে ভোটযুদ্ধের আগেই জনগণ তাদের যোগ্য প্রার্থীকে যাচাই-বাছাই করার সুযোগ পায়। প্রার্থীরা ওপেন ডিভেট এর মাধ্যমে নিজেদের অবস্থান সক্ষমতা মেধা জনগণের কাছে তুলে ধরতে পারে।
এ সময় তিনি উদাহরণস্বরূপ বলেন, আমেরিকার প্রেসিডেন্ট নির্বাচনের মতো কোন নিরপেক্ষ টিভি চ্যানেল, প্রিন্ট মিডিয়া, অনলাইন চ্যানেলের মাধ্যমে “ দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান ডিবেট” আয়োজন করার অনুরোধ জানান।

তিনি আরো বলেন, ডিবেটের মাধ্যমে আমি সরাসরি আমার জনগণের প্রশ্নের উত্তর এবং ধানের শীষের প্রার্থীর যেকোনো প্রশ্নের সম্মুখীন হতে প্রস্তুত। এবং আমাদের এই ডিবেটের মাধ্যমেই দাউদকান্দি উপজেলার জনগণ তাদের যোগ্য প্রার্থীকেই বাছাই করে নিবে।
এতে করে উন্নত বিশ্বের মতো করে বাংলাদেশেও একটি মাইলফলক সৃষ্টি হবে বলে তিনি মনে করেন।
উল্লেখ্য- বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী হয়ে দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার পূর্বেই মেজর (অব.) মোহাম্মদ আলী বাংলাদেশে প্রথম পরিবেশ নষ্ট না করে কোন প্রকার পোষ্টার ছাড়াই নির্বাচন করার ঘোষণা দেন। নির্বাচনে প্রচার করার নির্বাচনী আচরণবিধি মেনে সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি জনগণের জন্য নির্বাচনী বার্তা দিচ্ছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৫,২১১,১০৪
সুস্থ
৩২,৮৯৯,১৭৪
মৃত্যু
১,১৮৪,০৯৭