রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৭:৪৫ অপরাহ্ন
add

তাহিরপুরে যুবলীগের ৪৮তম প্রতিষ্টা বার্ষিকি পালিত

রিপোটারের নাম / ৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
add

শামছুল আলম আখঞ্জী তাহিরপুর প্রতিনিধি: ১৯৭২ সালের ১১নভেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর নির্দেশে শেখ ফজলুল হক মনির নেতৃত্বে , আওয়ামী যুবলীগ সংগঠনটি প্রতিষ্টিত হয়। শতঘাত প্রতিঘাত অতিক্রম বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করে ৪৮তম প্রতিষ্টা বার্ষিকীতে পর্দাপূর্ণ করেছে যুবলীগ সংগঠনটি। যথারীতি অনুসরণ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার যুবলীগের উদ্যোগে নানা আয়োজনে মধ্যে দিয়ে প্রতিষ্টা বার্ষিকী পালিত করেছে ।

বঙ্গবন্ধুর আদলে অসাম্প্রদায়িক,গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয় এই সংগঠন। শত ঘাত প্রতিঘাত অতিক্রম করে ৪৮তম প্রতিষ্টায় পর্দাপূর্ণ করেছে।

আজ(১১নভেম্বর )বুধবার দুপুরে উপজেলা যুবলীগের আহবায়ক হাফিজ উদ্দিন পলাশ এর সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্টিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন,উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক রায়হান উদ্দিন রিপন,সামায়ুন কবীর,বালিজুড়ি ইউনিয়ন যুবলীগ সভাপতি জিয়া উদ্দিন,শ্রীপুর উত্তর ইউনিয়ন যুবলীগ সভাপতি সেলিম ইকবাল,বাদাঘাট ইউনিয়ন যুবলীগ সভাপতি সেলিম হায়দার, উত্তর বড়দল ইউনিয়ন যুবলীগ সভাপতি মাসুক মিয়া,দক্ষিন বড়দল ইউনিয়ন যুবলীগ সভাপতি সাইফুল ইসলাম,তাহিরপুর সদর ইউনিয়ন যুবলীগ সভাপতি সাজিদ মিয়া,সাধারন সম্পাদক আবু শামা,যুবলীগ নেতা সৈকত হাসান প্রমূখ।
প্রতিষ্টা বার্ষিকীতে কেক কেটে প্রতিষ্টা বার্ষিকীকে স্বাগত জানানো হয়, ও আনন্দ র্যালী বেড় করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করার হয় ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬২,৭১১,১০৮
সুস্থ
৪৩,৩৩৪,৮৩২
মৃত্যু
১,৪৬০,৭৬১