সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১১:২৭ পূর্বাহ্ন
add

জাতীয় যুব দিবসে এরশাদ পুত্র এমপি সাদের শুভেচ্ছা

রিপোটারের নাম / ১১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১ নভেম্বর, ২০২০
সাদ এরশাদ
add

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত পল্লীবন্ধু এরশাদ পুত্র ও রংপুর-৩ আসনের সংসদ সদস্য, সাদ এরশাদ এমপি বলেছেন; বর্তমান রাজনীতিতে গুণগত পরিবর্তন আনতে আদর্শবান যুব সমাজের বিকল্প নেই।রাজনীতিতে কালো এবং অবৈধ টাকার খেলা চলছে। কৌশলে ধ্বংস করে দেওয়া হচ্ছে মেধাবী যুব সমাজ কে।

সাদ এরশাদ এমপি আজ ১ লা নভেম্বর জাতীয় যুব দিবস উপলক্ষে দেশ ও প্রবাসে থাকা সকলস্তরের যুব সমাজ ও সকল রাজনৈতিক দলের যুব সংগঠন, বিশেষ করে জাতীয় পার্টি’র বৃহত্তর যুব সংগঠন জাতীয় যুব সংহতির সকল পর্যায়ের নেতা, কর্মী ও সমর্থকদের প্রতি যুব দিবসের উষ্ণ শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি আরও বলেন, যুব সমাজের ঐক্যই পারে একটি আধুনিক, উন্নত এবং সম্বৃদ্ধশালী নতুন বাংলাদেশ গড়ে তুলতে। যারা এদেশ থেকে অস্ত্রের ঝনঝনানি দূর করবে, প্রতিষ্ঠা করবে আইনের শাসন। রুখে দাঁড়াবে সকল অনিয়মের বিরুদ্ধে। আর এর জন্য তিনি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত পল্লীবন্ধু এরশাদ এর গড়া জাতীয় যুব সংহতি কে পূর্বের মতো শক্তি সঞ্চয় করে সারাদেশের যুব সমাজের মধ্যে ঐক্য প্রক্রিয়া সৃষ্টির আহবান জানান।

তারুন্য নির্ভর সাংসদ সাদ এরশাদ বলেন, যুব সমাজ কে ঐক্যবদ্ধ করে সারাদেশে জাতীয় যুব সংহতি কে শক্তিশালী করা গেলেই, ইনশাআল্লাহ জাতীয় পার্টি আবারও রাষ্ট্রীয় ক্ষমতায় যাবে এবং দেশের সাড়ে ৪ থেকে ৫ কোটি বেকার যুবকের কর্মসংস্থানে কাজ করবে। এবং তারুণ্য বিধ্বংসী মাদক নির্মূলে মূল ভূমিকা পালন করবে।

সাদ এরশাদ এমপি, রাজনীতিতে রাজনীতিবিদদের রাজনৈতিক হওয়ার অনুরোধ জানিয়ে বলেন ; দয়া করে রাজনীতিজীবি হওয়ার প্রতিযোগিতা পরিহার করে আসুন সকলে মিলে একটি নতুন বাংলাদেশ বিনির্মানে কাজ করি।

সাদ এরশাদ এমপি জাতীয় যুব সংহতি’র আহবানে ডাকা জাতীয় যুব দিবসের আজকের শোভাযাত্রা ও আলোচনা সভার মঙল কামনা করেন।

বার্তা প্রেরকঃ মাননীয় সংসদ সদস্যের পক্ষে- মোঃ আজমল হোসেন জিতু রাজনৈতিক কর্মী জাতীয় পার্টি। ইমেইলঃ azmolzituipds@gmail.com মোবাইলঃ ০১৮৭২ ২৩০৪১৪


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬৩,০৭২,৪৭৫
সুস্থ
৪৩,৫৪৫,৮২৯
মৃত্যু
১,৪৬৫,১৮১