সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১০:৪২ পূর্বাহ্ন
add

জাকের পার্টির ৩১ তম প্রতিষ্ঠাবার্ষিকী শুক্রবার

রিপোটারের নাম / ২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০
add

মহাপবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) ও জাকের পার্টির ৩১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জাকের পার্টির উদ্যোগে আজ বৃহস্পতিবার থেকে দেশজুড়ে ২ দিনব্যাপী নানা কর্মসূচি পালিত হবে।

ইসলামী জলছা, মিলাদ মাহফিল, নফল এবাদত বন্দেগী, ঘরে ঘরে আল্লাহু আকবার ও কলেমা শরীফ খচিত পতাকা এবং জাকের পার্টির পতাকাসহ ৩ টি পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র্যালী, বৃক্ষ চারা রোপন, পারিবারিক ও সামাজিক উদ্যোগ সহ নানা আয়োজন এর অন্যতম।

প্রসঙ্গত ১৯৮৯ সালের ঈদে মিলাদুন্নবীর (সাঃ) পবিত্রতম দিনে বিশ্ব ওলী হযরত শাহ্সুফী মাওলানা মুহাম্মদ হাশমতউল্লাহ নকশবন্দী মুজাদ্দেদী (কুঃছেঃআঃ) কেবলাজান ছাহেব জাকের পার্টি প্রতিষ্ঠা করেন।

বৃহস্পতিবার ও শুক্রবার দু’ ‘দিনে দেশব্যাপী উপজেলা, থানা, পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ে সীমিত পরিসরে ৫ হাজারের অধিক ইসলামী জলছা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হচ্ছে।

করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিতব্য এ সব অনুষ্ঠানে দেশ ও জাতির জন্য মহান আল্লাহ তায়ালার রহমত কামনা, মুসলিম উম্মাহর ঐক্য, সৌভ্রাতৃত্ব ও সংহতি এবং সর্বোপরি শান্তিকামী বিশ্ব মানবতার কল্যাণ কামনা করে বিশেষ মুনাজাত করা হবে।

শুক্রবার বাদ জু’মা দেশব্যাপী মহানগর ও জেলা পর্যায়ে থানা ও উপজেলা ভিত্তিক বর্ণাঢ্য র্যালী বের করা হবে। বৃহস্পতিবার বাদ ফযর দেশ জুড়ে জাকের পার্টি ও সহযোগী সংগঠন সমূহের সকল কার্যালয়, বিশ্ব ওলী খাজাবাবা ফরিদপুরী (কুঃছেঃআঃ) মসজিদ কমপ্লেক্স এবং জাকের পার্টি ও সহযোগী সংগঠন সমূহের সর্বস্তরের নেতা,কর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ীদের ঘরে ঘরে আল্লাহু আকবার ও কলেমা শরীফ খচিত পতাকা এবং জাকের পার্টির পতাকাসহ ৩ টি পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হয় ২ দিনের বিশেষ কর্মসূচি।

ইসলামী জলছা ও মিলাদ মাহফিল পরিচালনায় কেন্দ্র থেকে ওলামা,যুব ওলামা ও তালাবাদের সমন্বয়ে গঠিত ৩১৩ টি টিম ইতোমধ্যে দেশ জুড়ে প্রেরণ করা হয়েছে।

জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল বিশেষ দিনটিতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশে বিদেশে নেতা, কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬৩,০৭২,৪৭৫
সুস্থ
৪৩,৫৪৫,৮২৯
মৃত্যু
১,৪৬৫,১৮১