বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১, ১১:৪১ পূর্বাহ্ন

ছবি পোস্ট করে উস্কে দিল প্রেমের গুঞ্জন

রিপোটারের নাম / ১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১
add

চলতি বছরের শুরু থেকেই যশ-নুসরাতের প্রেমের চর্চার শেষ নেই মিডিয়া ও সোশ্যাল মিডিয়ায়। নিখিলের সঙ্গে নুসরাতের ঘরভাঙার জন্যও ঘুরে ফিরে এসেছে ‘যশরত’-এর ঘনিষ্ঠতার গুঞ্জন। সেই নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি নিখিল বা নুসরাত। তবে নুসরতকে নিজের জীবন থেকে দূরে সরিয়ে দিয়েছেন নিখিল, তা বেশ স্পষ্ট। নিখিলের সোশ্যাল মিডিয়া নুসরাতহীন, সেখানে রয়েছে অতীত ভুলে শুধুই জীবনে এগিয়ে চলার আপ্তবাক্য।

বুধবার যশ-নুসরাতের সোশ্যাল মিডিয়ার দেওয়াল দেখে অনেকেরই চোখ কপালে! এদিন দুপুরে যশের ক্যামেরায়বন্দি একটি ছবি পোস্ট করেন নুসরত। সেখানে গিটার হাতে পাওয়া গেল টলি নায়িকাকে। লাল রঙা হুডি আর ডেনিম, চোখে চশমা, আর খোলা চুলে গিটার বাজাচ্ছেন নুসরাত, সেই ছবি টুক করে ক্যামেরাবন্দি করেছেন যশ। এই ছবির ক্যাপশনে লেখা- ‘গিটার বাজাও, মানুষ নয়’। ছবি সৌজন্যে জ্বলজ্বল করছে যশ দাশগুপ্তর নাম।

এর মিনিট কয়েকের মধ্যেই যশ নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে একটি ছবি পোস্ট করেন। পাহাড়ের কোলে গাছের উপর ঠেস দিয়ে দাঁড়িয়ে রয়েছেন টলি তারকা। সাদা শার্ট আর জিনস,চোখে রোদচশমায় সেজেছেন যশ। পাহাড়ের দিকে চোখ রাখা যশকে লেন্সবন্দি করেছেন নুসরত। অন্তত সে কথা লিখেছেন যশ নিজেই! ছবিটি পুরোনো তা জানাতে ভোলেননি তারকা, আর ক্যাপশনে লিখেছেন- ‘সবচেয়ে কঠিন হল অন্তরের পাহাড়কে অতিক্রম করা’।

নুসরাত-যশের প্রেমচর্চার মাঝে কিছুটা বাধা হয়ে দাঁড়িয়েছিল তাঁদের রাজনৈতিক লড়াই। একুশের বিধানসভা ভোটের আগে আচমকাই বিজেপিতে নাম লেখান তৃণমূল সাংসদ নুসরাতের এই বিশেষ বন্ধু। যদিও ভোটের ময়দানে ছক্কা হাঁকাতে ব্যর্থ হন এই টলি তারকা। ভোটে হেরে এক্কেবারে চুপচাপ ছিলেন যশ। দু-দিন আগেই সোশ্যাল মিডিয়ায় ফেরেন। একটি ছবি পোস্ট করে লেখেন, ‘নিজের মতো হও। কারণ অকৃত্রিমতা বিরল।’ তা দেখেই প্রশ্ন উঠছে ঠিক কী ইঙ্গিত করেছেন যশ। তবে কী রাজনীতির মঞ্চ থেকে সরে যাবেন? ফের মন লাগাবেন অভিনয়ে?

এই প্রশ্নের উত্তর জানা না থাকলেও যশ-নুসরাতের বন্ধুত্বটা যে অটুট রয়েছে, কোনও রাজনৈতিক বিরোধ সেখানে কাঁটা হয়ে দাঁড়ায়নি তা কিন্তু বেশ স্পষ্ট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ