শিরোনাম
‘নতুন করে মাটির নিচে পরমাণু কেন্দ্র তৈরি করছে ইরান’ জাকের পার্টির ৩১ তম প্রতিষ্ঠাবার্ষিকী শুক্রবার শিক্ষা প্রতিষ্ঠানে ১৪ নভেম্বর পর্যন্ত ছুটি বাড়লো তাহিরপুরে ‘দুর্যোগ সহনীয় ঘর’ নির্মাণ কাজের পরিদর্শনে-ডিসি আহাদ স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধারের পর বিষপানে স্বামীর আত্মহত্যা মোরগের হাতে পুলিশ অফিসার খুন! আমরা সকলের সঙ্গে বন্ধুত্ব চাই , বৈরিতা নয় ॥ প্রধানমন্ত্রী তাহিরপুরে মাটিয়ান হাওরের বেরী বাঁধ কাটার অভিযোগে ইজারাদারের বিরুদ্ধে মানবন্ধন ‘আমি মুহাম্মদকে (সা.) ভালোবাসি’ লেখা মাস্ক পরে সংসদে এমপি উখিয়া হলদিয়া পালং এর চেয়ারম্যান শাহ আলমের বিরুদ্ধে বিক্ষুব্ধ হলদিয়া পালংবাসীর মানববন্ধন
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০১:৫৯ পূর্বাহ্ন
add

করোনায় আক্রান্ত হওয়া ঈশ্বরের আশীর্বাদ ॥ ট্রাম্প

রিপোটারের নাম / ৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
add

প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হওয়াটা ঈশ্বরের আশীর্বাদ ছিল বলে মন্তব্য করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর স্থানীয় সময় বুধবার একটি ভিডিও বার্তায় এই মন্তব্য করেন ট্রাম্প।

ওই ভিডিও বার্তায় ট্রাম্প আবারো তার নির্বাচনী প্রচারণা শুরু করার বিষয়ে আগ্রহ প্রকাশ করেন এবং তিনি যে সুস্থ আছেন সেটি নিয়েও কথা বলেন। তবে এটি এখনো স্পষ্ট হওয়া যায়নি যে এখনো করোনায় আক্রান্ত কিনা ট্রাম্প। ভিডিও বার্তায় ট্রাম্প বলেন, আমার মনে হয় যেটায় আমি আক্রান্ত হয়েছি সেটা ছিল ঈশ্বরের আশীর্বাদ।

এদিকে করোনায় আক্রান্ত হওয়ার এক সপ্তাহের কম সময়ের মধ্যেই বুধবার হোয়াইট হাউসে অফিস করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

ট্রাম্পের চিকিৎসক সিন কনলে জানিয়েছেন যে ট্রাম্পের গত ২৪ ঘণ্টা ধরে কোনো করোনার উপসর্গ নেই এবং চারদিনের বেশি সময় ধরে তার জ্বর নেই।

মার্কিন স্থানীয় সময় গত বৃহস্পতিবার দিবাগত রাতে ট্রাম্প নিজেই টুইট বার্তায় সস্ত্রীক করোনায় আক্রান্ত হওয়ার খবরটি জানান। এরপর অবস্থার অবনতি হলে স্থানীয় সময় শুক্রবার ট্রাম্পকে ওয়াল্টার রিড সামরিক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসা শেষে ইতোমধ্যে হোয়াইট হাউসে ফিরেছেন ট্রাম্প।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৪৫,২১৪,৬৭৮
সুস্থ
৩২,৯০০,৪৭৪
মৃত্যু
১,১৮৪,১৬৮