রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:৩৪ পূর্বাহ্ন

কনসার্ন ওয়ার্ল্ডওয়াইডে চাকরি, বেতন সোয়া লাখের বেশি

রিপোটারের নাম / ৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
add

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা কনসার্ন ওয়ার্ল্ডওয়াইড বাংলাদেশ জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি কক্সবাজারে ইমারজেন্সি রোহিঙ্গা রেসপন্স প্রজেক্টে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত আবেদন ফরম পূরণ করে ই–মেইলে পাঠাতে হবে।

  • পদের নাম: সার্ভে ম্যানেজার—এসইএনএস সার্ভে
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। নিউট্রিশন, পাবলিক হেলথ বা হিউম্যানিটারিয়ান ইমারজেন্সিতে পড়াশোনা থাকলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে নিউট্রিশন সার্ভে কাজে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ডেটা অ্যানালাইসিসের জন্য স্মার্ট সার্ভে মেথডলজি ও স্ট্যাটিসটিক্যাল সফটওয়্যার ব্যবহার জানতে হবে। মুঠোফোনের ডেটা কানেকশন জানতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। প্রেজেন্টেশনের দক্ষতাসহ এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। যোগাযোগ ও সিদ্ধান্ত গ্রহণে দক্ষ হতে হবে।
কনসার্ন ওয়ার্ল্ডওয়াইডে চাকরি, বেতন সোয়া লাখের বেশি
ছবি: কনসার্ন ওয়ার্ল্ডওয়াইডের ওয়েবসাইট থেকে নেওয়া

চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: উখিয়া, কক্সবাজার
বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১,৩৭,২৫০ টাকা। এ ছাড়া মাসিক হার্ডশিপ ভাতা ১০০০ টাকা, গ্রুপ লাইফ ও হেলথ ইনস্যুরেন্স সুবিধা, ওপিডি ভাতা ও মুঠোফোন বিলসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগ ও আবেদনপ্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জেনে নির্দিষ্ট আবেদন ফরম ডাউনলোড করতে হবে। ডাউনলোড করা আবেদন ফরম পূরণ করে আপডেট সিভি, ছবি, জাতীয় পরিচয়পত্র ও টিআইএন সার্টিফিকেট এই recruitment.bgd@concern.net ই-মেইল ঠিকানায় মেইল করে দিতে হবে। মেইল করার সময় সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে।

আবেদনের শেষ সময়: ২৫ সেপ্টেম্বর ২০২২।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ