রবিবার, ০২ অক্টোবর ২০২২, ১০:১১ পূর্বাহ্ন

একসঙ্গে গর্ভবতী হলেন যমজ তিন বোন!

রিপোটারের নাম / ২৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ৩ জুলাই, ২০২১
add

অনেকে মনে করেন তিন সংখ্যা সৌভাগ্যের প্রতীক। আর তিন যমজ বোন যদি একসঙ্গে গর্ভবতী হয়, তাহলে সেটা কতটা সৌভাগ্যের? জিনা পুরসেল, নিনা রাওলিংস এবং ভিক্টোরিয়া ব্রাউন ১৯৮৬ সালে মাত্র চার মিনিটের ব্যবধানে জন্ম নিয়েছিলেন। ৩৫ বছর পর এখন একই সঙ্গে গর্ভবতী হয়েছেন এই তিন বোন। সন্তান জন্মও দেবেন কয়েক মাসের ব্যবধানে। খবর নিউইয়র্ক পোস্টের।

জিনা বলেন, যখন আমরা ছোট ছিলাম, তখন প্রায়ই বলতাম আমরা সবাই একসঙ্গে মা হবো। কিন্তু সবার আগে আমার বিয়ে হয়। আমি বাচ্চার জন্মও দিই। আমাদের সময় ভিন্ন ভিন্ন সময়ে বিয়ে হওয়ায় এটা কখনও সম্ভব হবে বলে ভাবিনি আমি। তিনি বলেন, এমনটা নয় যে, আমরা একসঙ্গে বসে সিদ্ধান্ত নিয়েছি, জীবনের কোনও একটা সময় আমরা সবাই একসঙ্গে মা হবো।

৩৫ বছর বয়সী এই তিন বোন ‍যুক্তরাষ্ট্রের দক্ষিণাঞ্চলীয় ক্যালিফোর্নিয়ার বাসিন্দা। নিজেদের জীবনের এমন স্মরণীয় এক মাইলফলকের সামনে দাঁড়িয়ে উচ্ছ্বসিত এই তিন বোন। আগামী ৯ জুলাই দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন ভিক্টোরিয়া। তার ছেলে সন্তান হবে। নিনা ২৮ আগস্ট তার প্রথম সন্তানের জন্ম দেবেন। তিনিও ছেলের মা হবে। আর জিনা নভেম্বরে মেয়ে সন্তানের মা হবেন। এটা তার তৃতীয় সন্তান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ