শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:৩৮ অপরাহ্ন

অতিরিক্ত কিছুই ভালো না : বুবলী

রিপোটারের নাম / ৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২
add

শাকিব খান ও শবনম বুবলীর বৈবাহিক সম্পর্ক অটুট নাকি তারা বিচ্ছেদের পথে হেঁটেছেন— শোবিজে কান পাতলে এমন প্রশ্নই ঘুরপাক খাচ্ছে। সাধারণ মানুষেরও বিষয়টি জানার আগ্রহের কমতি নেই।

সম্প্রতি শাকিব খান তার এক সাক্ষাৎকারে বলেছেন, নয় মাস আগে সে (বুবলী) আমেরিকা থেকে আসার পর তার সঙ্গে আমার কোনো যোগাযোগ নেই। আমাদের মধ্যে কোনো সম্পর্ক আছে কি, নেই সেটা যারা দেখেও না দেখার বা বোঝার ভান করে, সবাইকে কি আমার গিয়ে বুঝিয়ে আসতে হবে?

এদিকে এই গুঞ্জনকে উদ্দেশ্যপ্রণোদিত বলছেন চিত্রনায়িকা বুবলী। এ নিয়ে সম্প্রতি আবারও গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, আসলে আমাদের সবার উচিত সবাইকে সম্মান করে কথা বলা। আমি শাকিব খানকে যথেষ্ঠ সম্মান করি, আমার সন্তান বীরের বাবা তিনি।

তিনি আরও বলেন, আমার স্বামী তিনি এবং আমরা একই ইন্ড্রাস্ট্রিতে কাজ করি। আমি এটাও জানি ভক্তরা তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ বেশি দেখান। কিন্তু সবার এটাও বুঝতে হবে আমরা দিন শেষে মানুষ। আমাদেরও পরিবার আছে। তাই অতিরিক্ত কিছুই ভালো না। কারও ব্যক্তিগত জীবন নিয়ে অসম্মানজনিত কোনো কথা না বলাই ভালো। এ ছাড়া তিনি আরও নিজের ক্যারিয়ার ব্যক্তিগত জীবনসহ নানা বিষয় নিয়ে কথা বলেন।

জানা গেছে, বর্তমানে বুবলী শুটিং করছেন সরকারি অনুদানে নির্মিত জাকির হোসেন রাজু পরিচালিত ‘চাদর’ নামে একটি সিনেমার। ২৫ অক্টোবর বান্দরবান থেকে সিনেমাটির গানের শুটিং শেষ করে ঢাকায় ফিরেছেন। এতে তার সহশিল্পী ছিলেন সাইমন সাদিক।

প্রসঙ্গত, ২০১৮ সালের ২০ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হন শাকিব-বুবলী। ২০২০ সালের ২১ মার্চ তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান শেহজাদ খান বীর। গত ৩০ সেপ্টেম্বর ছেলের ছবি পোস্ট করে সন্তান জন্মের খবর জানান তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ